বৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:০২

সিসিক মেয়র আরিফের হার্টে ৩টি রিং স্থাপন

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৬, ২০২৩ ৭:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর হার্টে ৩টি রিং স্থাপন করা হয়েছে। ঢাকার ইউনাইডেট হাসপাতালে এনজিওগ্রামে তার হার্টে ৩টি ব্লক ধরা পড়লে চিকিৎসকরা সফলভাবে রিং স্থাপন করেন। বর্তমানে তাকে হাসপাতালের সিসিইউ ইউনিটে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে ইউনাইটেড হাসপাতালের চিকিৎসক প্রফেসর ডাক্তার মমিনুজ্জামানের তত্ত্বাবধানে এনজিওগ্রাম করা হয় এবং হার্টে রিং স্থাপন করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মো. জাহিদুল ইসলাম জানান, মেয়র আরিফুল হক চৌধুরী শারিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। গতকাল (১৫ মার্চ ২০২৩) উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা আনা হয়। শারিরিক পরিক্ষা নিরিক্ষা শেষে বিশেষজ্ঞ চিকিৎসক প্রফেসর ডাক্তার মমিনুজ্জামানের তত্ত্বাবধানে ইউনাইডে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি জানান, আজ (১৬ মার্চ ২০২৩) সকাল ৯টায় এনজিওগ্রাম করানো হলে মেয়র আরিফুল হক চৌধুরী হার্টে মেজর ৩টি ব্লক ধরা পড়ে এবং চিকিৎসকরা সফলভাবে রিং স্থাপন করেন। তাকে এখন হাসপাতালের সিসিইউ ইউনিটে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে।

এর আগে মেয়র আরিফুল হক চৌধুরী গত ১৩ মার্চ ২০২৩ সিলেটে প্রফেসর ডাক্তার শিশির বসাকের তত্ত্বাবধানে নগরের বেসরকারি হাসপাতাল মাউন্ট এডোরায় (নয়াসড়ক) চিকিৎসা নেন।

মেয়র আরিফুল হক চৌধুরীর শারিরিক সুস্থতার জন্য সিলেট তথা দেশবাসির কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।