শনিবার , ১৫ এপ্রিল ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:১১

সিসিক নির্বাচন : সিলেটে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৫, ২০২৩ ৪:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সিসিক নির্বাচন : সিলেটে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনিত হয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

আজ শনিবার ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার ও জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এই সিদ্ধান্ত হয়। এতে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা।

দুপুরে গণভবনে মনোনয়ন বোর্ডের চূড়ান্ত সভা শেষে গণমাধ্যমে ব্রিফিংয়ে এই তথ্য নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আনোয়ারুজ্জামান চৌধুরীসহ ব্যবসায়ী ও স্থানীয় আওয়ামী লীগের দশজন নেতা মনোনয়ন চেয়েছিলেন, কিন্তু শেষ পর্যন্ত দলটি আস্থা রাখল প্রবাসী আওয়ামী লীগ নেতার ওপর।

সিলেট সিটি করপোরেশন নির্বাচন আগামী ২১ জুন অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমে একটানা ভোটগ্রহণ চলবে।

নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৩ মে। মনোনয়নপত্র বাছাই হবে ২৫ মে। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১ জুন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।