বৃহস্পতিবার , ৪ মে ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:৩৭

সিসিক নির্বাচন:আওয়ামী লীগের ৫ সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

ডেস্ক রিপোর্ট
মে ৪, ২০২৩ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামানের নির্বাচন পরিচালনার জন্য ৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে গঠন করা হয়েছে এ কমিটি। দলের সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা আহমদ হোসেন বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেটে দলের কর্মীসভায় প্রধান বক্তার বক্তব্যে এ কমিটি ঘোষণা করেন।
আনোয়ারুজ্জামানের মিডিয়া সেল থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরীকে কো-চেয়ারম্যান এবং সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খানকে-সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়েছে। মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে কমিটির প্রথম সদস্য করা হয়েছে। ৫ সদস্যের এ কমিটি পরবর্তীতে রাজনৈতিক,পেশাজীবী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দকে অন্তর্ভুক্ত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।
সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদেরর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল ও মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম হাসান জেবুল এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন-বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথি ছিলেন-বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক। প্রধান বক্তা ছিলেন- দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।
কর্মী সভায় আরো বক্তব্য রাখেন-দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) শফিউল আলম চৌধূরী নাদেল, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ডা: মুশফিক হোসেন চৌধুরী ও আজিজুস সামাদ ডন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী,সিলেট -৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ার, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।