মঙ্গলবার , ৯ মে ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:০০
আজকের সর্বশেষ সবখবর

সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের কমিটি ঘোষণা

ডেস্ক রিপোর্ট
মে ৯, ২০২৩ ১০:২০ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটে জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজি নং- চট্ট ২১৫৯ এর কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (৮ মে) দুপুর ১২টায় এ উপলক্ষ্যে দক্ষিণ সুরমার স্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হাজি ময়নুল ইসলামের সভাপতিত্বে ও নবনির্বাচিত সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জাকারিয়া আহমেদের পরিচালনা প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি গোলাম হাদী ছয়ফুল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সিলেটের পরিবহণ শ্রমিকরা অত্যন্ত একতাবদ্ধ এবং শ্রমিক নেতৃবৃন্দরা শ্রমিকদের জীবনমান উন্নয়নে অতীতের ন্যায় এখনও কাজ করে যাচ্ছেন। আমি আশা নতুন কমিটির মাধ্যমে সিলেটে জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন আরো বেগবান হবে এবং এই কমিটি শ্রমিকদের সুখে দুঃখে পাশে থেকে বিভিন্ন সহযোগিতা করবেন বলে আমার বিশ্বাস।

সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের নবনির্বাচিত নেতৃবৃন্দ হলেন, সভাপতি মো. দিলু মিয়া, কার্যকরী সভাপতি মো. রুনু মিয়া, সহ-সভাপতি মো.রুনু মিয়া মঈন, আব্দুল আলীম বাসানী, মনির হোসেন, জসিম উদ্দিন, দেলোয়ার হোসেন, হাজী আব্দুস ছালাম, ইনছান আলী, সুন্দর আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক আলী আকবর রাজন, মো.আব্দুল গফুর, মো.আজাদ মিয়া, মো.ফয়েজ আহমদ, সোহেল আহমদ, মাহবুব মিয়া, সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত, শরিফ আহমদ, কাউছার আহমদ, হারিছ আলী, প্রচার সম্পাদক সানর মিয়া, সহ-প্রচার সম্পাদক মো. মিনহাজ চৌধুরী, ইকবাল আহমদ, দপ্তর সম্পাদক আব্দুস শহীদ, কোষাধ্যক্ষ শাহাব উদ্দিন, সহ-কোষাধ্যক্ষ মো.জুলহাস হোসেন বাদল, কার্যকরী সদস্য আব্দুল আজিজ, শেখ আরিফ আহমদ, মো.সামাদ রহমান, আহমদ আলী স্বপন, ইকবাল হোসেন, মো. জলিল, গোলাপ খান, আলী আহমদ, শাহীনুর রহমান, ফয়জুল মিয়া, মনিরুজ্জামান, মোহাম্মদ আলী, আনোয়ার মিয়া, আতিক মিয়া, লিটন আহমদ, সৈয়দ মখদ্দছ আলী, সাহেদ আহমদ, জয়নুল মিয়া প্রমুখ। এছাড়াও সিলেটের সকল পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।