বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ভোর ৫:০৯

সিলেট জেলা খেলাফত মজলিসের নেতৃত্বে নেহাল-দিলওয়ার

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের বলেছেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর উর্ধ্বগতির কারণে মানুষ অনেকটা দিশেহারা। তেল, গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধি মানুষের জীবনকে দুর্বিষহ করে তুলেছে। এ অবস্থায় ইসলামি সভ্যতা ও খেলাফত রাষ্ট্র ব্যবস্থার আলোকে সমাজকে সাজাতে হবে। এজন্য দলের নেতা-কর্মীদের সর্বাগ্রে এগিয়ে আসতে হবে।
বৃহস্পতিবার সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে খেলাফত মজলিস সিলেট জেলা শাখা আয়োজিত সংগঠনের মজলিসে শুরার সাধারণ অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শাখা সভাপতি মাওলানা মুশাহিদ আলির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিষেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ডা. আবু তাওসিফ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা শামছুজ্জামান চৌধুরী, কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য সৈয়দ মুহিবুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য অধ্যক্ষ মো. আবদুল হান্নান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা সৈয়দ মুশাহিদ আলি প্রমুখ।

সভায় জেলার শুরা সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২৩-২৪ সেশনের জন্য সভাপতি নির্বাচিত হন মাওলানা নেহাল আহমদ ও সাধারণ সম্পাদক মাওলানা দিলওয়ার হুসাইন।
কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হচ্ছেন সহ-সভাপতি ডা. শাহিদ আহমদ, মাওলানা শামছুদ্দিন মুহাম্মদ ইলিয়াছ, অধ্যাপক মুহাম্মদ ফজর আলী, মাওলানা মুখলিছুর রহমান, মো. শামছুল ইসলাম, মাওলানা সৈয়দ আলী আসগর, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ওলীউর রহমান, মাওলানা আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আবদুল ওয়াদুদ, হাফিজ মাওলানা শিব্বির আহমদ, হাফিজ ছইদুর রহমান চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নুরুল হক, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আবদুল্লাহ আল হাদী, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আবদুল্লাহ আল মামুন, বায়তুলমাল সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ, অফিস ও প্রচার সম্পাদক হাফিজ মাওলানা ছানাওর হোসাইন, উলামা বিষয়ক সম্পাদক মাওলানা সালেহ নজীব আল আইয়ুবী, শিক্ষা বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার শাহাদাত হোসাইন, শ্রম বিষয়ক সম্পাদক মুহাম্মদ আবদুল কাইয়ূম, যুব বিষয়ক সম্পাদক হাফিজ মাওলানা আহমদ মাহফুজ আদনান, দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা সালেহ আহমদ, সদস্য মাওলানা আবদুল মুছাব্বির, মাওলানা আবদুস সালাম, মাওলানা কে এম রফিকুজ্জামান, আলিমা রুশনা আকতার প্রমুখ।-বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।