রবিবার , ২৩ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:১৮

সিলেট ও সুনামগঞ্জে বজ্রপাতে ৫ কৃষকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ২৩, ২০২৩ ৯:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট ও সুনামগঞ্জে রোববার সকাল ১১টায় বজ্রপাতে ৫ কৃষকের মৃত্যু হয়েছে। এর মধ্যে সুনামগঞ্জের ছাতকে সর্বোচ্চ ৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়া, সেখানকার তাহিরপুরে একজন ও সিলেটের বালাগঞ্জে আরেকজনের মৃত্যু হয়েছে। সংশ্লিষ্ট থানার ওসিরা এ তথ্য জানিয়েছেন।
ছাতকের জাউয়াবাজার ইউনিয়নের বড়কাপন গ্রামে আরশ আলী (৫৮) ও দেবেরগাঁও গ্রামে মুহিব মিয়া (১৮) এবং একই উপজেলার চরমহল্লা ইউনিয়নের চরদুর্লভ গ্রামে আব্দুস সামাদ (২৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। ছাতক থানার ওসি খান মো: মঈনুল জাকির বজ্রপাতে তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা তিন ধানকাটা শ্রমিক। এ বিষয়ে পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বলে জানান ওসি।
সুনামগঞ্জের তাহিরপুর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন জানান, উপজেলার কুকুরকান্দি গ্রামে বজ্রপাতে রমজান আলী (১৬) নামের এক ধানকাটা শ্রমিকের মৃত্যু হয়েছে।
সিলেটের বালাগঞ্জ থানার ওসি রমা প্রসাদ চক্রবর্তী জানান, বজ্রপাতে সেখানকার দেওয়ানবাজার মোহাম্মদপুর এলাকায় বজ্রপাতে আনছার আলী (৭০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।