শনিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:১২

সিলেটে হাব-প্রিমিয়ার ব্যাংকের মতবিনিময় সভা

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৮, ২০২৩ ৩:৫৯ অপরাহ্ণ
Link Copied!

#হালাল ব্যবসার মধ্যমে আল্লাহর ঘরের মেহমানদের খেদমত করাও ইবাদত- সিটি মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, হালাল ব্যবসার মধ্যমে আল্লাহর ঘরের মেহমানদের খেদমত করাও ইবাদত। পবিত্র হজ¦ বিত্তশালী মুসলমানদের জন্য একটি ফরজ ইবদত। আর হজে গমনরত মুসল্লিদের (হাজীদের) যরা সহযোগিতা করেন তারাও সওয়াবের অংশিদার হয়ে থাকে। তাই পবিত্র কাজে ব্যবসার তুলনায় সেবার মান বাড়িয়ে হজে গমনরত মুসল্লিদের সহযোগিতায় পাশে থাকবে দি প্রিমিয়ার ব্যাংক সহ হজ্ব এজেন্সীগুলো।

বৃহস্পতিবার রাতে সিলেট নগরীর জল্লারপাড়স্থ একটি অভিজাত হোটেলের হলরুমে ‘হজ্ব এজেন্সীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) এর সিলেট অঞ্চলের সদস্যদের সাথে দি প্রিমিয়ার ব্যাংকের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
প্রবাসী অধ্যুশিত সিলেট অঞ্চলে ব্যাংকের নতুন ব্রাঞ্চ স্থাপন সহ গ্রাহকদের অন্যান্য সার্ভিস সুবিধা দিতে আহবান জানিয়ে তিনি বলেন, হাব এর সাথে অত্যান্ত সু সম্পর্ক বজায় রেখে প্রিমিয়ার ব্যংক আল্লাহর ঘরের মেহমানদের খেদমতে সেবা প্রদান করে আসছে এবং সামনের দিনগুলোতে যেকোনো প্রয়োজনে হাজীদের পাশে থাকার প্রত্যায় ব্যক্ত করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল কমির এফসিএমএ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাবের সিনিয়র সহ সভাপতি মাওয়লা ইয়াকুব শরাফতী, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন চৌধুরী, হাবের সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন, সিলেট চেম্বার অব কমার্সেও পরিচালক হিজকিল গুলজার, হাব সিলেট অঞ্চলের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন বাবুল ও সাবেক সভাপতি আযহারুল কবির চৌধুরী। অনুষ্ঠানে হাব সিলেট অঞ্চলের নেতৃবৃন্দ এবং প্রিমিয়ার ব্যংকের অন্যান্য উর্ধতন কর্মকর্তবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।