বুধবার , ১০ মে ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৩১

সিলেটে শিশুকে ট্রাকে তুলে ধর্ষণ: ঢাকায় চালক গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট
মে ১০, ২০২৩ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে শিশুকে ট্রাকে তুলে ধর্ষণ: ঢাকায় চালক গ্রেপ্তার

সিলেটের এয়ারপোর্ট এলাকার ১০ বছরের এক শিশুকে ট্রাকে তুলে ধর্ষণ মামলার একমাত্র আসামি চালক রওশন আলী বেপারীকে (৪৭) আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)। মঙ্গলবার (৯ মে) রাতে ট্রাকসহ রাজধানীর শ্যামপুর ইকোপার্ক এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‍্যাব-১০ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দীন জানান, আটক রওশন আলী পেশায় ট্রাক চালক। তিনি প্রায়ই ট্রাক চালিয়ে ভিকটিম শিশুর বাড়ির পাশ দিয়ে যাতায়াত করতেন। যাতায়াতকালে হঠাৎ একদিন ভিকটিমকে রাস্তা দিয়ে একা আসতে দেখে তিনি তাকে ডেকে নিয়ে কিছু চকলেট কিনে দেন।

বেশ কয়েকদিন ভিকটিমকে চকলেট, বিস্কুট কিনে দিয়ে প্রলোভন দেখিয়ে তার বিশ্বাস অর্জন করেন। গত বছরের ২ আগস্ট সকালে রওশন আলী ভিকটিম শিশুটিকে রাস্তায় দেখতে পেয়ে ডেকে ট্রাকে তুলে নেন। এরপর সিলেট এয়ারপোর্ট থানাধীন ধোপাগুল এলাকার নানাবুরার পাথরের সাইটের নির্জন রাস্তার পার্শ্বে ট্রাকটি থামিয়ে, ট্রাকের কেবিনেই শিশুটিকে ধর্ষণ করেন। এতে ভিকটিম অজ্ঞান হয়ে পড়ে।

ওই দিন (২ আগস্ট) বিকেলে শিশুটির জ্ঞান ফিরলে ধর্ষক রওশন আলী তাকে বিস্কুট ও অন্যান্য জিনিসপত্র কিনে দেন এবং ভিকটিমকে ট্রাক থেকে নামিয়ে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যান।

আটক রওশন আলীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান এই র‍্যাব অধিনায়ক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।