শুক্রবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৩৬

সিলেটে মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৭, ২০২৩ ২:২১ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে মাসব্যাপী বাণিজ্য মেলা বেলুন উড়িয়ে উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সিলেট নগরীর উপশহর আই ব্লক মাঠে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে উদ্বোধন করা হয় ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির সহ সভাপতি মাওলানা খায়রুল হোসেন, পরিচালক হুরায়রা ইফতার হোসেন,  সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির সদস্য ও মনিপুরী  তাঁতী শিল্প ও জামদানি বেনারশি কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল গফফার, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা মোস্তফিজুর রহমান শুয়েব, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সিলেটের সভাপতি ছাদেকুর রহমান চৌধুরীসহ প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সংস্কৃতি অঙ্গনের নেতৃবৃন্দ।

সিলেট নগরীর উপশহর আই ব্লক মাঠে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টি ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত মাসব্যাপী মেলায় রয়েছে শিশুদের জন্য মিনি পার্ক, সার্বিক নিরাপত্তা ব্যবস্থায় রয়েছে অত্যাধুনিক সিসি ক্যামেরা ও নিজস্ব নিরাপত্তা বাহিনী, গাড়ি পার্কিং এর জন্য রয়েছে সিসি ক্যামেরা সম্বলিত অত্যাধুনিক পার্কিং ব্যবস্থা। মেলা চলবে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১০টা পর্যন্ত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।