সোমবার , ২০ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:১৭

সিকৃবিতে শুরু হচ্ছে জাতীয় আলোকচিত্র প্রদর্শনী

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ১১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ফটোগ্রাফিক সংগঠন “সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটির আয়োজনে আগামী ২১ শে ফেব্রুয়ারি (মঙ্গলবার) শুরু হতে যাচ্ছে “৪র্থ জাতীয় আলোকচিত্র প্রদর্শনী ও প্রতিযোগিতা ২০২৩”।

প্রতিযোগীতাটিতে দেশের স্বনামধন্য  ফটোগ্রাফার এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে ফটোগ্রাফাররা অংশগ্রহণ করেছেন। প্রায় তিন হাজার ছবি থেকে বাছাইকৃত সেরা ১০৮টি ছবি প্রদর্শন করা হবে। আগামী ২১শে ফেব্রুয়ারী এবং ২২শে ফেব্রুয়ারী সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভেটেরিনারী এনিম্যাল এন্ড বায়োমেডিক্যাল সায়েন্সেস ফ্যাকাল্টি এর নতুন ভবনের নীচ তলায় অনুষ্ঠিতব্য আলোকচিত্র প্রদর্শনীটি সকলের জন্য উন্মুক্ত থাকবে।

মঙ্গলবার সকালে প্রদর্শনীটির উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঞা। ২২শে ফেব্রুয়ারী বিজয়ীদের পুরষ্কার বিতরণীর মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।