শুক্রবার , ১০ মার্চ ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৩৪

সাদা পাথর ফটোগ্রাফি ক্লাবের নতুন কমিটি গঠন

আবিদুর রহমান
মার্চ ১০, ২০২৩ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জের ‘সাদা পাথর ফটোগ্রাফি ক্লাব’-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ মার্চ) রাতে ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে সদস্যদের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

২৩ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটিতে সভাপতি পদে পুনরায় ফারুক আহমেদ ও সাধারণ সম্পাদক পদে এখলাছ আহমেদকে মনোনীত করা হয়েছে।

কমিটিতে সিনিয়র সহ সভাপতি পদে মমিনুল ইসলাম ইয়ামিন, সহ সভাপতি পদে ফখরুল ইসলাম নোমান ও সাইফুল ইসলামকে রাখা হয়েছে।

নতুন কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সাধারণ সম্পাদক আফজাল হোসেন, অর্থ সম্পাদক আনোয়ার হোসেন রানা, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক আলেক মাহমুদ ও লোকমান আহমদ, দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক আরিয়ান মাহমুদ আরিফ, প্রচার সম্পাদক তানজির আহমদ, সহ প্রচার সম্পাদক বারিক আহমদ, ক্রীড়া সম্পাদক নয়ন আহমদ, সহ ক্রীড়া সম্পাদক মুহাইমিন আহমদ, পর্যটন সম্পাদক শফিকুল ইসলাম, সহ পর্যটন সম্পাদক হোসাইন আহমদ, শিক্ষা ও প্রযুক্তি সম্পাদক মাসুক রানা, সহ শিক্ষা ও প্রযুক্তি সম্পাদক জাফরুল ইসলাম, কার্যকরী সদস্য জিয়াউর রহমান, রমজান আহমদ ও ইব্রাহিম আহমদ।

এর আগে দ্বি-বার্ষিক সাধারণ সভার প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য দেন ক্লাবের প্রধান নির্বাচন কমিশনার ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান। সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও নির্বাচন কমিশনার আব্দুল আলীম।

ফটোগ্রাফি ক্লাবের সাধারণ সম্পাদক এখলাছ আহমেদ ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক আকবর রেদওয়ান মনার সঞ্চালনায় যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন ফটোগ্রাফি ক্লাবের সভাপতি ফারুক আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন ক্লাবের নির্বাচন কমিশনার আখতারুজ্জামান নোমান, ক্রীড়া সংগঠক শৈবাল শাহরিয়ার সাজন, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, উসমান খান ও নাসির উদ্দীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।