রবিবার , ২ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:১৩

লন্ডনে মেয়র আরিফ

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ২, ২০২৩ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

যুক্তরাজ্য সফরে গেছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি আজ রোববার (২ এপ্রিল) সকাল ১০ টা ৫৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট থেকে লন্ডনের উদ্দেশে উড়াল দেন।

চলতি বছরের মাঝামাঝিতে সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে বিএনপি অংশ না নিলেও আরিফুল হক স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিতে পারেন বলে আলোচনা রয়েছে।

এমন আলোচনার মধ্যে মেয়র আরিফের যুক্তরাজ্য সফর নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বিশেষত যুক্তরাজ্যের লন্ডনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান অবস্থান করায় আরিফের সফর নিয়ে কৌতুহল সৃষ্টি হয়েছে।

তবে এটি ব্যক্তিগত সফর বলে মেয়র আরিফের পক্ষ থেকে জানানো হয়েছে। এক সপ্তাহের মতো তিনি লন্ডনে অবস্থান করবেন বলে জানিয়েছেন মেয়রের ব্যক্তিগত সহকারী মুহিবুল ইসলাম ইমন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।