শনিবার , ১৩ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:০৭

রিয়াদে ইসলামী চিন্তাবিদ মাওলানা মাহমুদুল হাসানকে প্রবাসীদের সংবর্ধনা

ফখর উদ্দিন
মে ১৩, ২০২৩ ৯:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

দুবাই ও উমরাহ পালনে স্বপরিবারে সৌদি আরব গিয়েছিলেন ইসলামী চিন্তাবিদ, তরুণ বক্তা, জামেয়া মানযারুল ইসলাম দারুল হাদীস দলইরগাও মাদ্রাসার শিক্ষা-সচিব ও কোম্পানীগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদের দেশের কার্যবাস্তবায়ন কমিটির প্রধান সমম্বয়কারী, শাইখুল হাদীস আল্লামা আব্দুল মান্নান (শাইখে দলইরগাও) রহঃ এর সাহেবজাদা, হাফিজ মাওলানা মাহমুদুল হাসান।

শুক্রবার (১২ মে) রিয়াদের এর একটি অভিজাত রেস্টুরেন্টে হাফিজ মাওলানা মাহমুদুল হাসান’কে সংবর্ধনা দেওয়া হয়।

কোম্পানীগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি এবং সৌদি আরব শাখার সভাপতি হাফিজ মাওলানা আনছার উদ্দিনের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সৌদি আরব শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দুলাল আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সম্ভবর্ধিত অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রবাসী উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাওলানা ইমাম উদ্দিন।

আরও বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি জনাব আরজ আলী, সৌদি আরব শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক।

এ সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক ও সৌদি আরব শাখার অর্থ সম্পাদক মোঃ নুরুল হক, কেন্দ্রীয় কমিটির সহ সাধারন সম্পাদক মোঃ মুহী উদ্দিন, কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও সৌদি আরব শাখার সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মঞ্জুর রহমান,কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক রশিদ আহমদ, কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন,কেন্দ্রীয় কমিটির সহ অর্থ সম্পাদক হাফিজ খছরু মিয়া,মোঃ ইয়াজ উদ্দিন, আশরাফ জামান, মাওলানা মিছবাহ উদ্দিন কাওসার, মোঃ এহছানুল হক, হাফিজ মিছবাহ আহমদ, আনহার আহমদ, হোসাইন আহমদ, আহমদুল হক,আব্দুর রাজ্জাক প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সৌদি আরবের রিয়াদে অবস্থানরত কোম্পানীগঞ্জ উপজেলার প্রবাসী ও কমিউনিটি নেতৃবৃন্দ।

সভা শেষে হাফিজ মাওলানা মাহমুদুল হাসান সাহেব কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। তিনি শিগগিরই দেশে ফিরবেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

সিলেটের সকাল/লবীব

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।