মঙ্গলবার , ১১ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:০১

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার কথা থাকলেও সিন্ডিকেট আর সিন্ডিকেট- তাহসিনা রুশদীর লুনা

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১১, ২০২৩ ৬:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

বিশ্বনাথ সংবাদদাতা : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বিএনপি’র নিখোঁজ নেতা এম. ইলিয়াস আলীর সহধর্মীনি তাহসিনা রুশদীর লুনা বলেছেন, ‘বিনাভোটের অবৈধ ও অগণতান্ত্রিক এই সরকার ক্ষমতায় বসে দেশের মানুষকে নির্যাতন-নিপীড়ন করছে। তারা ক্ষমতায় আসার পরেই আপনাদের প্রিয় নেতা এম. ইলিয়াস আলীকে গুম করেছিল। গুমের এগারো বছর হয়ে গেছে, আমরা এখনো তার কোনো সন্ধান জানি না।
শুধু তাই নয়, সারাদেশে প্রায় সাতশ’র মত বিএনপির নেতাকর্মীকে গুম করা হয়েছে। অসংখ্য নেতাকর্মীকে হত্যা করা হয়েছে, ক্রসফায়ার করা হয়েছে। লক্ষ লক্ষ মানুষকে বিনা অপরাধে মামলা দিয়ে জেলে ঢুকিয়ে তাদের প্রতি অবিচার করা হয়েছে। সেই বিডিআর বিদ্রোহে যারা নিহত হয়েছেন, তাদের পরিবারের আর্তনাদ, গুম হওয়া ব্যক্তিদের পরিবারের অভিশাপসহ আরও কত মানুষের অভিশাপে অভিশপ্ত এই সরকার।’
তিনি আরও বলেন, ‘রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার কথা। কিন্তু, আবার সেই সিন্ডিকেট আর সিন্ডিকেট। সবকিছু সিন্ডিকেটের কবলে। কারা এই সিন্ডিকেট করে? সরকারের লোকজনই এই সিন্ডিকেট করে টাকা ভাগ-ভাটোয়ারা করে নিয়ে সাধারণ মানুষকে ভোগান্তিতে ফেলে। অনেক পরিবারের মানুষ ইফতার করতে পারছে না।
সোমবার (১০ এপ্রিল) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও অঙ্গ সংগঠন আয়োজিত আওয়ামী সন্ত্রাস, সরকারের দমন-নিপীড়ন ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে গ্রেপ্তার হওয়া নেতাকর্মীদের মুক্তি এবং বিদ্যুৎ, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য কমানোসহ ১০ দফা দাবিতে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশ্বনাথ পৌরশহরের নতুন বাজারে এই অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) গৌছ আলীর সভাপতিত্বে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদ ও পৌর বিএনপির যুগ্ম সম্পাদক শামছুল ইসলামের সঞ্চালনায় কর্মসূচিতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোজাহিদ আলী।
 বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আবদুল হাই, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোনায়েম খান, জামাল আহমদ, কাওছার খান, আসাদুজ্জামান নূর আসাদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সুরমান খান, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান খালেদ, গোবিন্দমালাকার, উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক তালুকদার গিয়াস উদ্দিন চেয়ারম্যান, পৌর বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, উপজেলা বিএনপি নেতা এমাদ উদ্দিন খান চেয়ারম্যান, কাওছার আহমদ তুলাই, হাফেজ আরব খান, আবদুর রব সরকার, উপজেলা যুবদলের আহ্বায়ক (ভারপ্রাপ্ত) শামছুল ইসলাম, পৌর যুবদলের সদস্য সচিব শাহজাহান আলী, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক তাজ উদ্দিন আহমদ কিনু, পৌর সেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক আরশ আলী, উপজেলা কৃষক দলের আহ্বায়ক ইরন মিয়া, সদস্য সচিব সুমন মিয়া, যুক্তরাজ্য যুবদল নেতা আতিকুর রহমান লিটন, অলংকারি ইউনিয়ন বিএনপি নেতা দুলাল আহমদ,
উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হোসাইন আহমদ প্রবেল, সদস্য সচিব ফাহিম আহমদ, পৌর ছাত্রদলের সদস্য সচিব জাকির হোসেন, কলেজ ছাত্রদল নেতা মামুন আহমদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।