সোমবার , ১৫ মে ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৩২

মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করছি- বিশ্বনাথ বার্তার যুগপূর্তীতে ড. অরূপ রতন 

বিশ্বনাথ সংবাদদাতা
মে ১৫, ২০২৩ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের বিশ্বনাথ উপজেলার মুখপত্র, বিবেকের প্রহরায় দিনরাত স্লোগান নিয়ে পথ চলা সরকারি রেজিষ্ট্রেশন প্রাপ্ত ‘বিশ্বনাথ বার্তা ‘ পত্রিকার ১যুগ পূর্তী অনুষ্ঠানে অরূপরতন চৌধুরী বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষন শুনেই মহান স্বাধীনতার যুদ্ধে ঝাপিয়ে পড়ি। ভারতের আগরতলা পৌছে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের দায়িত্বগহণ করে একজন শব্দ সৈনিক হিসাবে মুক্তিযুদ্ধে যোগদান করি।
একজন দন্ত চিকিৎসক হিসাবে সব সময় দেশের মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করছি। গত করোনা, বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে আমার প্রিয় সিলেটের বিশ্বনাথ উপজেলার মানুষের পাশে ছিলাম, পাশে আছি, পাশে থাকবো সব সময়।
 বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সিলেট ২ (বিশ্বনাথ-ওসমানীনগর) এর নৌকা নমিনেশন দিলে আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী হব, আমি আমার সবটুকু কর্ম সাধনা সক্ষমতা দিয়ে অত্র এলাকার উন্নয়ন করার চেষ্টা করবো, এই সু্যোগ তৈরী করে দেওয়ার জন্য বিশ্বনাথবাসীর সহযোগীতা সমর্থন প্রত্যাশা করি।
আমি আমার এলাকার মানুষের সেবায় বাকী জীবন কাটাতে চাই।
১৫ই মে সোমবার বিকেলে উপজেলার বিআরডিবি হলরুমে বিশ্বনাথ বার্তার যুগপূর্তী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপরোক্ত কথাগুলো বলেন ডক্টর অরূপ রতন চৌধুরী । বিশ্বনাথ বার্তা ‘র একযুগ পূর্তি উপলক্ষে পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।
বিশ্বনাথ বার্তা সম্পাদক ও বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুল’র সভাপতিত্বে উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহিন উদ্দিন এর পরিচালনায় যুগপূর্তী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২১শে পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা, মাদক নেশা নিরোধ সংস্থা ‘মানস’ এর প্রতিষ্ঠাতা অধ্যাপক ডক্টর অরূপ রতন চৌধুরী।
স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি, বিশ্বনাথ বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার এ কে এম তুহেম, কুরআন তেলাওয়াত করেন আনহার বিন সাইদ ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, সিলেট বিভাগীয় প্রেসক্লাব সহ-সভাপতি সাংবাদিক জোসেপ আলী চৌধুরী, মদনমোহন কলেজের প্রভাষক ‘মানস’ সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক মিহির মোহন, ‘মানস’ সিলেট জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, লামাকাজী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান লালা মিয়া।
বক্তব্য রাখেন ; অধ্যাপক ডক্টর অরূপ রতন চৌধুরীর পিএস ও উপজেলা আওয়ামীলীগের সদস্য সমর কুমার দাস, সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম, বিশ্বনাথ বাজারের ব্যবসায়ী বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি সদস্য (সিলেট জেলা শাখা) হোসাইন আহমদ শাহীন।
এসময় উপস্থিত ছিলেন ; বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক আনহার বিন সাইদ, সাংগঠনিক সম্পাদক মো: সায়েস্তা মিয়া, দপ্তর সম্পাদক কবি এস.পি সেবু, নির্বাহী সদস্য অজিত চন্দ্র দেব, ছালেক উদ্দিন ও আব্দুল কাইয়ুম। মিডিয়া ব্যক্তিত্ব রফিক মিয়া, বিটিভি প্রতিনিধিঃ আকবর আলী, কবির আহমদ, লাহিন নাহিয়ান, আব্দুল হাকিম, মানস লামাকাজী ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক শাহীন আহমদ সহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।