সোমবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, দুপুর ১২:১৪

মানবজমিনের সুবর্ণজয়ন্তীতে সিলেটে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ১:৩০ অপরাহ্ণ
Link Copied!

দেশের অন্যতম পাঠকপ্রিয় পত্রিকা দৈনিক মানবজমিন-এর দুই যুগ পেরিয়ে তিন যুগে পদার্পণে সিলেটে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রোববার বাদ এশা সিলেটের আদি মুসলমান হযরত শাহ সৈয়দ গাজী বুরহান উদ্দিন (রহ.) স্মৃতি বিজরিত জামিয়া ইসলামিয়া দারুল হাদিস মাদ্রাসায় এ মাহফিল অনুষ্টিত হয়।

মাহফিলে জনপ্রতিনিধি, সাংবাদিক, জনপ্রতিনিধিরা অংশ নেন। এতে দৈনিক মানবজমিন এর অগ্রযাত্রায় উন্নতি কামনা ও পাঠপ্রিয় এ পত্রিকার প্রধান সম্পাদক দেশসেরা সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও সম্পাদক মাহবুবা চৌধুরীর দীর্ঘ জীবন কামনা করা হয়।

দোয়া মাহফিলের আগে সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন- সিলেটের মানুষের কাছে দৈনিক মানবজমিন পত্রিকা পাঠকপ্রিয় একটি গণমাধ্যম। বৃহত্তর সিলেটের মানুষের সুখে, দু:খে পাশে থেকে মানুষের জয় করে চলেছে এই পত্রিকা। এছাড়া; সিলেটের মানুষের উন্নয়নে এই পত্রিকা লেখনির মাধ্যমে উল্লেখযোগ্য ভুমিকা রাখছে।

সিলেটের প্রাচীনতম সংবাদপত্র এজেন্ট আলমগীর এন্টারপ্রাইজের সত্বাধিকারী হাজী মো. ইসমাইল হোসেন আয়োজিত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জামিয়া ইসলামিয়া দারুল হাদিস শাহ গাজী সৈয়দ বুরহান উদ্দিন (রহ.) মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা শায়খ নাসির উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট সিটি করপোরেশনের ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেল আহমদ, দৈনিক মানবজমিন এর সিলেট ব্যুরো প্রধান ওয়েছ খছরু, দৈনিক দিনরাত পত্রিকার সম্পাদক ও রাজনীতিবিদ মুজিবুর রহমান ডালিম, আলমগীর এন্টাপ্রাইজের পরিচালক হাজী হাফিজ উদ্দিন, সমাজসেবক ফয়সল আহমদ সম্রাট প্রমুখ।

এর আগে বাদ এশা হযরত শাহ সৈয়দ গাজী বুরহান উদ্দিন (রহ.) মাজারস্থ মসজিদে মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে কোরআন খতমের দোয়া অনুষ্টিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।