মঙ্গলবার , ২১ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:০৯

মাদানী কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউটের সার্টিফিকেট বিতরণ সম্পন্ন

ডেস্ক রিপোর্ট
মার্চ ২১, ২০২৩ ৫:২৭ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড অধিভুক্ত প্রতিষ্ঠান মাদানী কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউটে সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (২০ মার্চ) বিকেল ৪টায় নগরের শিবগঞ্জ সোনারপাড়া এলাকায় অবস্থিত মাদানী কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউটে প্রশিক্ষণ সমাপ্ত করা দুই শতাধিক ছাত্র-ছাত্রীদের হাতে এ সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

মাদানী কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউটের ট্রেইনার হাফিজ মো. মাহবুবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ কামরুল ইসলাম নাঈম। স্বাগত বক্তব্য রাখেন আব্দুল্লাহ আল জুবায়ের।

এ সময় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বখতিয়ার বিবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জেসমিন সুলতানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানের সিনিয়র ট্রেইনার মো. জুনেদুর রহমান ও মাসুদুর রহমান মাসুদুর রহমান মাসুদ।

সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মাদানী কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউটের শিক্ষার্থী, সৈয়দ খালেদ আহমদ,সৈয়দ ফয়সল আহমদ, রাবেয়া সুলতানা আঁখি, ফাহিমা আক্তার মিম, খুশবা আক্তার শিপা, সাইফ আহমদ চৌধুরী , রাকিব আহমদ, অরিজিৎ ভর্মন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।