রবিবার , ১২ ফেব্রুয়ারি ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:০৭

ভিনি-ভালভার্দের জোড়া গোলে ক্লাব বিশ্বকাপ চ্যাম্পিয়ন রিয়াল

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ৬:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

সৌদি আরবের আল হিলালকে ৫-৩ গোলে হারিয়ে পঞ্চমবারের মতো ক্লাব বিশ্বকাপের চ্যাম্পিয়ন হলো রিয়াল মাদ্রিদ। ম্যাচে জোড়া গোল করেন ভিনিসিয়ুস জুনিয়র ও ফেদেরিকো ভালভার্দে।

মরক্কোর প্রিন্স মাওলায় আব্দেল্লাহ স্টেডিয়ামে আট গোলের শুরুটা করে রিয়ালই। ১৩ মিনিটে বক্সের মাঝ বরাবর থেকে গোল করেন ভিনিসিয়ুস। ১৭ মিনিটে ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন ফেদে ভালভার্দে। এর পরপরই ম্যাচে ফিরে আসে আল হিলাল। ২৬ মিনিটে ব্যবধান ২-১ করেন মুসা মারেগা। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

৫৪ মিনিটে ভিনির বাকানো ক্রস কাছাকাছি জায়গায় থেকে গোলের উদ্দেশ্যে শটে গোল করেন করিম বেনজেমা। ৫৮ মিনিটে নিজের জোড়া ও দলের হয়ে চতুর্থ গোলটি করেন ভালভার্দে। ১১ মিনিট পর দ্বিতীয় গোলের দেখা পান ভিনিও। তবে এর আগে ও পরে মিলিয়ে আল হিলালের হয়ে জোড়া গোল করেন লুসিয়ানো ভিয়েত্তো। কিন্তু কোনোভাবেই রিয়ালের জয় থামাতে পারেনি সৌদি ক্লাবটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।