রবিবার , ১৬ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৬

ব্যানার-ফেস্টুনমুক্ত হল বিশ্বনাথের প্রবাসী চত্ত্বর

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৬, ২০২৩ ৮:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

মো.আনহার মিয়া, বিশ্বনাথ ( সিলেট) থেকেঃ  সিলেটের বিশ্বনাথ উপজেলা পৌর শহরে নির্মিত দেশের প্রথম প্রবাসী চত্ত্বর থেকে ব্যানার, পোস্টার ও ফ্যাস্টুন খোলে ফেলা হয়েছে। বিশ্বনাথ পৌরসভার প্যানেল মেয়র রফিক হাসান, পৌর সেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শামীম আহমদ এর নেতৃত্বে পৌর মেয়র মুহিবুর রহমান এর দিক নির্দেশনায় আজ ১৫ ই এপ্রিল ২০২৩ ইং শনিবার চত্বরের চার পাশে সাঁটানো বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের লাগানো ব্যানার, পোস্টার ও ফেস্টুন সরিয়ে ফেলা হয়।

গণমাধ্যমে ‘ ব্যানার ফেস্টুনে নষ্ট হচ্ছে বিশ্বনাথ প্রবাসী চত্ত্বর এর সৌন্দর্য ‘ শিরোনামে সংবাদ প্রকাশের পর পৌর প্রশাসনের পক্ষে চত্বরের সৌন্দর্য রক্ষার্থে এই উদ্যোগ নেওয়া হয় এমনটি জানিয়েছেন পৌর সভার প্যানেল মেয়র রফিক হাসান। তিনি জানিয়েছেন আর যাতে কেউ চত্বরের সৌন্দর্য নষ্ট করে এখানে ব্যানার ফেস্টুন, পোস্টার না লাগান এ জন্য একটি সাইনবোর্ড লাগানো হবে। প্যানেল মেয়র রফিক হাসান প্রবাসী চত্বর ও পৌর সভার সৌন্দর্য রক্ষার্থে যত্রতত্র ব্যানার ফেস্টুন না লাগানো আহবান জানিয়েছেন পৌর বাসীর প্রতি।
ব্যানার ফেস্টুন মুক্ত অভিযানে এসময় আরো উপস্থিত ছিলেন আহমদে খলিল, আখতার আলী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।