বুধবার , ১২ এপ্রিল ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:২৮

বিয়ানীবাজারে ভাসুরের ছুরিকাঘাতে গৃহবধূর মৃত্যু

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১২, ২০২৩ ৮:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটের বিয়ানীবাজার ভাসুরের ছুরিকাঘাতে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে উপজেলার আলীনগর ইউনিয়নের পূর্ব খলাগ্রামের শফিক উদ্দিন তার প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী স্বপ্না বেগম (৪৪)-কে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে তিনি মারা যান।

স্থানীয়রা জানান, শফিক উদ্দিন বাড়িতে গৃহ নির্মাণের কাজ করাচ্ছেন। তিনি তার প্রবাসী ছোট ভাই আব্দুল মানিকের ঘরের একটি লিন্টার নিজের প্রয়োজনে আংশিক ভাঙতে চাইলে স্বপ্না বেগম বাঁধা দেন। এ নিয়ে দু পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভাসুর শফিক উদ্দিন উত্তপ্ত হয়ে ছুরি দিয়ে স্বপ্না বেগমকে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

ঘটনার খবর পেয়ে বিয়ানীবাজার থানাপুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।