সোমবার , ১৩ মার্চ ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৫১

বিশ্বনাথে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৩, ২০২৩ ১১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

বিশ্বনাথ থেকে সংবাদদাতা : বিক্রির উদ্দেশ্যে বহনকালে আধা কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ।  

গ্রেফতারকৃতরা হলেন- বিশ্বনাথ পৌরশহরের হাবড়া গ্রামের মৃত বাতির আলীর ছেলে সুমন নুর (৩২) ও উপজেলার দৌলতপুর ইউনিয়নের ছত্রিশ গ্রামের মৃত জবান আলীর ছেলে নাছির উদ্দিন (৩৬)।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (১২ মার্চ) বিকেল আড়াইটায় হাবড়া বাজারের মুহিবুল হকের বাগানবাড়ির পশ্চিমে ধাওয়া করে তাদের গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে এসময় তাদের অপর সহযোগী চরচন্ডি গ্রামের মৃত নসিব উল্লাহর ছেলে মোক্তার আলী (৬০) পালিয়ে যেতে সক্ষম হয়।

পরে গ্রেফতার দুইজনকে তল্লাশি করে পাওয়া নীল রঙের পলিথিনে মোড়ানো ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

বিশ্বনাথ পুলিশ স্টেশনের এসআই শেখ আলী আজহার গ্রেফতার ও মাদক উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত দুইজনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়ার প্রস্তুতি নিচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।