শুক্রবার , ২ জুন ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:৪৯

বর্ণি স্টুডেন্ট ফোরামের নতুন কমিটি গঠন

লবীব আহমদ
জুন ২, ২০২৩ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জের বর্ণি স্টুডেন্ট ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২রা জুন) সন্ধ্যায় বর্ণি স্টুডেন্ট ফোরামের উপদেষ্টারা রোকনুজ্জামানকে সভাপতি ও কবির হোসেন শিপুকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটির ঘোষণা দেন।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে আমিরুল ইসলাম, সহ-সভাপতি নূরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কবির আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক রুমান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক পাবেল আহমদ, অর্থ সম্পাদক আলা উদ্দিন রাজ, প্রচার সম্পাদক রুহুল আমিন, দপ্তর সম্পাদক মিমদার হোসেন, সদস্য পদে মারুফ আহমদ, শাহরিয়ার ইকবাল, জাবেদ আহমদ, আলমগীর হােসেন নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, বর্ণি গ্রামের শিক্ষার্থীদের অধিকার আদায় ও তাদের সহযোগিতা ও গ্রামের উন্নয়নের লক্ষ্য ২০১৩ সালের ৯ই আগস্ট বর্ণি স্টুডেন্ট ফোরাম গঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।