বুধবার , ৩ মে ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৩৭

প্রবাসী কল্যাণ ব্যাংক প্রাতিষ্ঠানিক ইউনিটের সিলেট বিভাগীয় কমিটি গঠন 

মাহমুদুল হাসান নাঈম
মে ৩, ২০২৩ ২:১১ অপরাহ্ণ
Link Copied!

#সভাপতি বাশারত, সম্পাদক নিবারন

গোলাপগঞ্জ শাখার ব্যবস্থাপক বাশারত আলীকে সভাপতি ও সুনামগঞ্জ শাখার ব্যবস্থাপক নিবারন চন্দ্র বিশ্বাসকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ঠ একবছর মেয়াদি স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, প্রবাসী কল্যাণ ব্যাংক প্রাতিষ্ঠানিক ইউনিট, সিলেট বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২রা মে) স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ,প্রবাসী কল্যাণ ব্যাংক প্রাতিষ্ঠানিক ইউনিটের সভাপতি মো. ফরহাদ হোসেন ও সাধারন সম্পাদক শেখ কামাল পাশা স্বাক্ষরিত একটি প্যাডে সিলেট বিভাগের এই কমিটির অনুমোদন প্রদান করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি পদে প্রবাসী কল্যাণ ব্যাংক সিলেট শাখার ব্যবস্থাপক হুব্বুন নেছা তাছনিম, সুনামগঞ্জ শাখার ১ম যুগ্ম সাধারন সম্পাদক মো. কবীর আহমদ,যুগ্ম সাধারন সম্পাদক পদে ঢাকা মানব সম্পদ বিভাগের প্রদান কার্যালয়ে মোহাম্মদ আব্দুল মুহিত,সাংগঠনিক সম্পাদক পদে সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ শাখার ব্যবস্থাপক আশীষ কুমার বণিক,সাংগঠনিক সম্পাদক পদে সিলেট গোলাপগঞ্জ শাখার অনিন্দ্য বিশ্বাস,সাংগঠনিক সম্পাদক পদে সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ শাখার মোহাম্মদ সোহেল রানা,দপ্তর সম্পাদক পদে সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ শাখার শিমুল রায়,প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সিলেট শাখার মুক্তা রানী সরকার,অর্থ সম্পাদক পদে সিলেট গোলাপগঞ্জ শাখার মো. সাইদুর রহমান।

এছাড়াও সদস্য পদে সিলেট শাখার মো. এহেসান আলী ও মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক আব্দুর রহমান জনি প্রমুখ।

সিলেটের সকাল/ লবীব/ নাঈম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।