শনিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:১০

প্রবাসী কমিউনিটি নেতা মোবারক আলীকে কেসিএইচ গ্রুপের সংবর্ধনা

admin
ফেব্রুয়ারি ১১, ২০২৩ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:জগন্নাথপুরের কামারখাল, চারহাটি ও হাসামপুর(কেসিএইচ) গ্রুপের পক্ষ থেকে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা, বিশিষ্ট ব্যবসায়ী মো: মোবারক আলীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সম্প্রতি গ্রুপের পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনার জবাবে গ্রুপের অন্যতম উপদেষ্টা ও কলকলিয়া ইউনিয়ন ডেভেলপম্যান্ট সোসাইটির সভাপতি মো: মোবারক আলী বলেন, এলাকার সামগ্রিক উন্নয়নে এ এলাকার প্রবাসীরা খুবই নিবেদিত। এই তিন গ্রামের প্রবাসীদের মাধ্যমে প্রায় দুই কোটি টাকা সংগ্রহ করে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করা হয়েছে। এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে জানিয়ে তিনি তাকে সংবর্ধনা প্রদান করায় এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ সময় অন্যান্যের মধ্যে-হাজী আবু সুফিয়ান, হাজী কামরুল ইসলাম, জুনেদ আহমদ, হোসেন মিয়া, হাজী বশর মিয়া, মবই মিয়া,কোহিনুর রহমান, রাহীন, কিরণ মিয়া, দিলদার হোসেন, ইজাজুর রহমান, মিজানুর রহমান, মোজাক্কির মিয়া, আঙ্গুর মিয়া, টিপু তালুকদার, মো: কাউসার তালুকদার, মো: শোয়েব আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন। পরে সংবর্ধিত অতিথিকে একটি ক্রেস্ট প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।