বৃহস্পতিবার , ২০ জুলাই ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১০:১৯

পিয়াইনগুলে সড়ক দুর্ঘটনা : হাসপাতালে আরেকজনের মৃত্যু

সিলেটের সকাল রিপোর্ট
জুলাই ২০, ২০২৩ ৭:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে মাইক্রোবাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরও ১জনের মৃত্যু হয়েছে। এনিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো ৭জনে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী। তিনি বলেন, ৬ জন হাসপাতালে আসার আগেই মারা গেছেন। আশঙ্কাজনক অবস্থায় থাকা একজন হাসপাতালে মারা গেছেন। এখন আরও চারজন ভর্তি রয়েছেন। তবে তাদের অবস্থা গুরতর নয়।

আজ বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল সাড়ে আটটার দিকে গোয়াইনঘাট উপজেলার সুন্দ্রগাও এলাকার পিয়াইনগুল কলিম উল্লাহ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ৭ জনের মধ্যে ৬ জন পুরুষ ও ১জন মহিলা। এর মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র সহকারী শিক্ষক এবং পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদের নিকহা রেজিস্ট্রার কাজী আমির উদ্দিন(৩৯), কোম্পানীগঞ্জের পূর্ব টুকেরবাজারের ইসলামপুর গ্রামের শাহজাহান মিয়ার পুত্র সিএনজি ড্রাইভার কালন মিয়া(৩৬) ও একই উপজেলার উত্তর রণিখাই ইউনিয়নের বতুমারা গ্রামের মো: ইদ্রিস আলী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার সুন্দ্রগাও এলাকাধীন পিয়াইনগুল কলিমউল্লাহ উচ্চ বিদ্যালয়ের উত্তরে সিলেট- ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে ভোলাগঞ্জগামী মাইক্রোবাসের সামনের ডানপাশের চাকা বিস্ফোরিত হয়ে রাস্তার অপরদিকের সিলেটগামী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রাস্তা থেকে ছিটকে খাদে পড়ে যায় মাইক্রোবাস ও সিএনজি। এঘটনায় ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয় এবং মেডিকেলে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে নিহত ৫ জনই সিএনজির যাত্রী। আহত ৫ জনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাস্থলের ৫০০ গজ উত্তরে মাইক্রোবাসের ড্রাইভারকে রাস্তার উপরে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মাইক্রোবাসে থাকা যাত্রীর সংখ্যা জানা যায় নি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই তারা পালিয়ে যান বলে পুলিশ জানায়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, সকাল সাড়ে ৮টার দিকে গোয়াইনঘাট উপজেলায় সিলেট-ভোলাগঞ্জ সড়কে প্রাইভেটকার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৫ জন নিহত হন। এ ছাড়া আরও তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।