রবিবার , ১৬ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:১২

নিভলো নিউ সুপার মার্কেটের আগুন

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৬, ২০২৩ ৮:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিভলো নিউ সুপার মার্কেটের আগুন

২৭ ঘণ্টা পর নিভলো  রাজধানীর ঢাকা নিউ সুপার মার্কেটে লাগা অগুন। আজ রবিবার (১৬ এপ্রিল) সকাল ৯টায় আগুন নির্বাপণ করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। সকাল ১০টায় এ তথ্য জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাজাহান শিকদার।

তিনি বলেন, ‘গতকাল সকালেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছিল। তারপর পুড়ে যাওয়া দোকানগুলো থেকে ধোঁয়া উঠছিল। রবিবার সকাল ৯টায় আগুন সম্পূর্ণ নির্বাপণ করা হয়েছে। আমরা পুলিশের কাছে ভবন বুঝিয়ে দিয়েছি। এখন আর আগুনের কোনও আলামত নেই। আমরা আগুন সম্পূর্ণ নির্বাপণ করেছি।’

এর আগে, শনিবার ভোর ৫টা ৪০ মিনিটে নিউমার্কেটের নিউ সুপার মার্কেট ভবনে আগুন লাগার তথ্য জানতে পারে ফায়ার সার্ভিস। আগুন নিয়ন্ত্রণে ৫টা ৪৩ মিনিটে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। এরপর একে একে ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। ওই দিন সকাল ৯টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে রবিবার সকাল ৯টায় আগুন পুরোপুরি নির্বাপিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।