রবিবার , ২ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:৩১

দ্রব্যমূল্যের কারনে দেশের মানুষ দিশেহারা : এমরান চৌধুরী

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ২, ২০২৩ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, বিশ্বের বিভিন্ন দেশে পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্যে ছাড় দেয়া হয়, কিন্তু বাংলাদেশই একমাত্র বিচিত্র দেশ যেখানে রমজান মাসে দ্রব্যমূল্য কয়েকগুন বেড়ে যায়। সরকার দলের নেতাদের নিয়ন্ত্রণে দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষ আজ দিশেহারা। সেহরীর সময়ে মানুষ বিদ্যুৎ পায় না। দেশের অর্থনীতি ধ্বংস হয়ে গেছে। আওয়ামীলীগের লাগামহীন দুর্ণীতি ও লুটপাটের কারনে দেশ আজ গভীর সংকটে। এই সংকট থেকে মুক্তি পেতে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত পূর্বক দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

রোববার বিয়ানীবাজার উপজেলার মাতিউরা ইউনিয়ন বিএনপি আয়োজিত মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামীলীগের অধিনে কোন নির্বাচনে বিএনপি যাবে না, এটি পরিষ্কার বিষয়। কারন এই মূহুর্তে নির্বাচনের চেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং দেশনায়ক তারেক রাহমানের নির্বিঘ্নে স্বদেশ প্রত্যাবর্তন নিশ্চিত করা। যারাই এখন আন্দোলন সংগ্রাম বাদ দিয়ে, রাজপথে কর্মীদের সাথে না থেকে সরকারের সাথে আতাত করে বিভিন্ন সুযোগ-সুবিধা ভোগ করছেন, নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন তাদের বিষয়ে সতর্ক থাকতে হবে। কারন তারা দলের প্রকৃত নেতা বা কর্মী নন, তারা সরকারের এজেন্ট হিসেবে দলের নেতাকর্মীদের আন্দোলন সংগ্রাম থেকে ডাইভার্ড করে ভিন্ন দিকে নিয়ে যাচ্ছেন। তাদেরকে বয়কট করতে হবে।

মাতিউরা ইউনিয়ন বিএনপির সভাপতি কছির আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম তাজুলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ সভাপতি নজমুল হোসেন পুতুল, যুগ্ন সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, মানবাধীকার বিষয়ক সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান, জেলার সাংগঠনিক সম্পাদক ও গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মুশিকুর রহমান মুহি, জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক সিদ্দিক আহমদ, অর্থনীতি বিষয়ক সম্পাদক এডভোকেট মোস্তাক আহমদ, —— মামুনুর রশিদ মামুন, —- এনাম আহমদ, সদস্য আমিনুর রশিদ টিপু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।