সোমবার , ১০ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:০৭

দেশে ফেরার পর নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত জানাবেন আরিফ !

সিলেটের সকাল রিপোর্ট:
এপ্রিল ১০, ২০২৩ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

যুক্তরাজ্য থেকে দেশে ফেরার পর আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে সিদ্ধান্ত জানাবেন আরিফুল হক চৌধুরী। মেয়র আরিফের সাথে ঘনিষ্ঠ একাধিক সূত্র জানায়, আগামী ১২ অথবা ১৫ এপ্রিল দেশে ফিরবেন তিনি। দেশে ফেরার পর সবার সাথে আলাপ করে নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে সিদ্ধান্ত জানাবেন তিনি।
এদিকে, অনলাইন পোর্টাল বাংলা ট্রিবিউনের লন্ডন প্রতিনিধির বরাত দিয়ে প্রকাশিত একটি রিপোর্টে বলা হয়েছে, যুক্তরাজ্য সফররত সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সোমবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে সাক্ষাৎ করেছেন। লন্ডনের কিংস্টন এলাকার একটি ভেন্যুতে তাদের এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয় বলে যুক্তরাজ্য বিএনপির একটি দায়িত্বশীল সূত্রের বরাত দিয়ে সংবাদটি প্রকাশিত হয়।
উল্লেখ্য, সারা দেশের অন্যান্য সিটি করপোরেশনের মতো সিলেট সিটির আসন্ন নির্বাচনেও বিএনপি অংশ না নেওয়ার সিদ্ধান্তে অটল রয়েছে।
প্রসঙ্গত, গত ২ এপ্রিল সস্ত্রীক যুক্তরাজ্য সফরে গেছেন মেয়র আরিফ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।