রবিবার , ১৬ এপ্রিল ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:০৮

দিরাইয়ে ঈদ উপলক্ষে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৬, ২০২৩ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

দিরাই (সুনামগঞ্জ) থেকে সংবাদদাতাঃ যুক্তরাজ্য প্রবাসী প্রয়াত দিবুল আহমদের পরিবারের পক্ষ থেকে তার স্ত্রী দিলারা খাতুন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী (ফুড প্যাক) বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার (১৫ এপ্রিল) দিরাই উপজেলার তাড়ল গ্রামে সুনামগঞ্জে স্বাধীন বাংলার প্রথম পতাকা উত্তোলনকারী সুজাত আহমেদ চৌধুরীর বাড়িতে স্থানীয় তাড়ল, রামপুর, জালালপুর ও রণভূমি গ্রামের দুঃস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সিলেট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও তাড়ল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কাউসার চৌধুরী তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। এসময় সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মাহমুদুর রহমান চৌধুরী (সুজন) ও যুবলীগ নেতা আবিদুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন।

এসময় ৭৫ টি পরিবারের জন্যে চাল পিয়াজ, আলু, তৈল, খেজুর, চিনি, ডাইল, ছানা, লবণ ও লাচ্ছি সেমাইসহ মোট ১০ আইটেমের ফুড প্যাক বিতরণ করা হয়।

এদিকে, প্রবাসী ওই পরিবারের পক্ষ থেকে প্রয়াত দিবুল আহমদের গ্রামের বাড়ি সিলেটের দক্ষিণ সুরমার ভাংগি গ্রামে ৭৫ ব্যাগ, সিলেট সদর উপজেলার খাদিমনগরে ২৫ ব্যাগ ও গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণ আল নুর একাডেমি মাদ্রাসায় ২৫ টি ফুড প্যাক বিতরণ করা হয়েছে। মোট ২৩০ টি দুঃস্থ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রয়াত প্রবাসী দিবুল আহমদের রুহের মাগফেরাত কামনায় তার পরিবার সকলের নিকট দোয়া কামনা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।