বৃহস্পতিবার , ১১ মে ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:২৬

দক্ষিণ সুরমায় অজ্ঞাত লাশ উদ্ধার

সিলেটের সকাল রিপোর্ট:
মে ১১, ২০২৩ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

নগরীতে একদিনের ব্যবধানে আবারো অজ্ঞাত পরিচয় লাশ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বর এলাকায় আনুমানিক ৫০ বছর বয়সী পুরুষের লাশটি পাওয়া যায়। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) সুদীপ দাস।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুদ্দোহা পিপিএম এর বরাত দিয়ে তিনি জানান, হুমায়ুন রশীদ চত্বরের পুলিশ বক্সের পাশের রাস্তা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশটি উদ্ধার হয়। স্থানীয়রা জানিয়েছেন, ওই লোক পুরোপুরি মানসিক ভারসাম্যহীন ছিলেন। গত কয়েকদিন ধরে হুমায়ুন রশীদ চত্বর এলাকায় ঘুরছিলেন। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
প্রসঙ্গত, গত বুধবার বিকেল ৩টার দিকে নগরীর বন্দরবাজার এলাকার রংমহল টাওয়ারের সামনের রাস্তা থেকে অজ্ঞাত এক পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।