সোমবার , ২০ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:১৩

তুরস্কের ভূমিকম্প দুর্গতদের পাশে দাঁড়ালো মাওলানা আমকুনী ফাউন্ডেশন

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত তুরস্কের মানুষের পাশে দাঁড়িয়েছে মাওলানা শফিকুল হক আমকুনী রহ. ফাউন্ডেশন। আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) সংস্থার সেক্রেটারি জেনারেল মাওলানা আহমদ সগীর বিন আমকুনীর নেতৃত্বে একটি প্রতিনিধিদল রাজধানী ঢাকাস্থ তুরস্ক দূতাবাসে ভালো মানের কম্বল, শিশুখাদ্য ও শীতবস্ত্র হস্তান্তর করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-মাওলানা আমকুনী ফাউন্ডেশনের সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মাওলানা আবুল হোসাইন চতুলী, হাফিজ মিছবাউল হক, মাওলানা জয়নুল আবেদিন, মাওলানা হাফিজ আব্দুর রহমান চৌধুরী প্রমুখ।

সিলেট নগরীর ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান সুবহানিঘাট মাদ্রাসাকেন্দ্রিক সংস্থাটি তিনবছর আগে করোনাকালীন প্রথম কার্যক্রম শুরু করার পর নিকট অতীতে সিলেটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ ও অর্থ বিতরণ করে। সম্প্রতি সিলেটের দুস্থ অসহায় রোগীদের সেবায় বিনামূল্যে এ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে সংগঠনটি। তারই ধারাবাহিকতায় আজ তারা তুরস্কের বিপর্যস্ত মানুষের জন্য সহায়তা পাঠালেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।