শুক্রবার , ১১ আগস্ট ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৪০

তামাবিল মহাসড়কে দুঘর্টনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু : আহত-১ 

জৈন্তাপুর প্রতিনিধি
আগস্ট ১১, ২০২৩ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের জৈন্তাপুর উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কে মোটরসাইকেল-পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১জন নিহত হয়েছেন। নিহত মোটরসাইকেল আরোহী ছালিক মিয়া (২৫) চিকনাগুল ইউনিয়নের ঠাকুরের মাটি গ্রামের বশির মিয়ার পুত্র।

আহত অপরজন কামাল আহমেদ (১৮)। তিনিও একই এলাকার বাসিন্দা আব্দুল মালিকের পুত্র।

আজ শুক্রবার (১১ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার চিকনাগুল ইউনিয়নের সিলেট তামাবিল জাফলং মহাসড়কের হযরত শাহজালাল (র.) কলেজ সংলগ্ন এলাকায় এ দুঘর্টনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হযরত শাহজালাল (র.) কলেজ সংলগ্ন এলাকায় মোটরসাইকেল আরোহী দুই যুবকের বাইকের সাথে পিকআপ-নোহাগাড়ির মধ্যে মূখোমূখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ছালিক মিয়া নিহত হন। স্থানীয় জনতা তাদের উদ্বার করে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ও হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হন।

এব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক জানান, খবর পেয়ে দুঘর্টনাস্থল চিকনাগুলে পুলিশ ফোর্স প্রেরণ করা হয়। তিনি সড়ক দুঘর্টনায় ১জন নিহত হওয়ার কথা নিশ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।