রবিবার , ৭ মে ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৫২

জুড়ীতে বাস দুর্ঘটনায় ত্রিশোর্ধ্ব আহত 

সাইফুল ইসলাম সুমন, জুড়ী থেকে
মে ৭, ২০২৩ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার জেলার জুড়ীতে সিহাব ডেইরী ফার্ম পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩০/৪০ জন যাত্রী আহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত যাত্রীদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ স্থানীয় বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। রবিবার (৭ মে) বিকেল সাড়ে ৪ টায় উপজেলার মৌলভীবাজার টু বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়কের কন্টিনালা ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনা কবলিত বিরতীহীন বাসটি মৌলভীবাজার থেকে যাত্রী নিয়ে বড়লেখার উদ্দেশ্যে যাচ্ছিল।
জানা যায়, মৌলভীবাজার থেকে প্রায় ৪০ থেকে ৫০ জন যাত্রী নিয়ে বড়লেখার উদ্দেশ্যে যাচ্ছিল যাত্রীবাহী সিহাব ডেইরী ফার্ম পরিবহনের একটি বাস। যার রেজিস্ট্রেশন নম্বর মৌলভীবাজার-জ ১১-০১৮১। বাসটি দুর্ঘটনা কবলিত এলাকায় পৌঁছার পর বিকেল সাড়ে ৪ টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর এলাকাবাসী আহত অবস্থায় ৩০/৪০ জন যাত্রীকে  উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ স্থানীয় বিভিন্ন বেসরকারি হাসপাতালে প্রেরণ করে। পরে খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে গাড়িটি তল্লাশি করে যাত্রীদের মালামাল উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। এ দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। দুর্ঘটনার পর থেকে বাসটির চালক ও সহকারী আহত অবস্থায় পলাতক রয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত জুড়ী উপজেলার শিলুয়া গ্রামের শাহারা বেগম (৫০), হরিরামপুর গ্রামের নূর ইসলাম (৫৫), জালালপুর গ্রামের আব্দুস সালাম (৮০) ও বড়লেখা উপজেলার ছুলারকুলী গ্রামের শংকরী বিশ্বাস (২৬) কে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে থানার এসআই সিরাজুল ইসলাম  জানান, দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে  হাসপাতালে পাঠানো হয়েছে।
আলাপকালে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: ফারহানা রহমান বলেন, বাস দুর্ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। গুরুতর আহত ৪ জন কে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।