মঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:৫০

জাতীয় সেচ্ছাসেবক পার্টির ওসমানীনগর উপজেলা কর্মী সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ৯:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

#দেশের মানুষ জাতীয়পার্টিকে বিকল্প শক্তি হিসেবে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়- জাতীয় সেচ্ছাসেবক পার্টি

জাতীয় সেচ্ছাসেবক পার্টি সিলেট জেলা কমিটির আহবায়ক এম মুর্শেদ খান বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি দেশে সুশাসন দিতে ব্যর্থ হয়েছে। দেশে শুধু সুশাসন দিতে পেরেছে শুধুমাত্র হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টি। দেশে উন্নয়ন, অগ্রগতি আর শান্তি প্রতিষ্ঠায় জাতীয় পার্টি ইতিহাস সৃষ্টি করেছে। পল্লীবন্ধু উন্নয়নের যে ইতিহাস সৃষ্টি করে গেছেন তা আজীবন স্মরণীয় হয়ে থাকবে এ দেশের ইতিহাসের পাতায়।

তিনি আরো বলেন, জাতীয় সেচ্ছাসেবক পার্টি এরশাদকে ও জি এম কাদের এবং জাতীয় পার্টিকে ভালোবেসে জাতীয় পার্টি করেন। জাতীয় সেচ্ছাসেবক পার্টি জাতীয় পার্টির প্রাণ। জাতীয় পার্টিকে এগিয়ে নিতে জাতীয় সেচ্ছাসেবক পার্টিকে আরও শক্তিশালী করে তুলতে হবে।

তিনি সোমবার (১৩ ফেব্রুয়ারি) গোয়ালা বাজার জাতীয়পাটির কার্যালয়ে জাতীয় সেচ্ছাসেবক পার্টি উসমানীনগর উপজেলার কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উসমানী নগর উপজেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টি নেতা মো. জিল্ল মিয়ার সভাপতিত্বে ও মো. ফজর আলীর পরিচালনায় কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সেচ্ছাসেবক পার্টি সিলেট জেলা কমিটির সদস্য সচিব এম বরকত আলী, উসমানী নগর উপজেলা জাতীয় পার্টির নেতা মো. আজিজুর রহমান, সিলেট জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টি নেতা মো. আবুল কাসেম, উপজেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক লিমন বক্স, জাতীয় যুব সংহতির আহবায়ক সম্পাদক মুকিত মিয়া, মো. ফখরুল চৌধুরী।

সভায় অন্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মো. শরিফ উদ্দিন, মো. মুহিদ চৌধুরী, জুলফিকার হোসেন, আতিক মিয়া, মো. নানু মিয়া, সেবুল মিয়া, কাইয়ূম আহমদ, মতিন মিয়া, আব্দল আলিম, ময়না মিয়া, সেবুল আহমদ সহ জাতীয় পার্টি, জাতীয় সেচ্ছাসেবক পাটি, জাতীয় যুব সংহতি, নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শেষে সিলেট জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব এম বরকত আলীর সুপারিশক্রমে সিলেট জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক এম মুর্শেদ খান এর সমন্বয়ে উসমানী নগর উপজেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক হিসেবে মো. জিল্লু মিয়া ও সদস্য সচিব হিসেবে মো. শরিফ উদ্দিন এর নেতৃত্বে ৭১ সদস্য বিশিষ্ঠ উসমানী নগর উপজেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।