শনিবার , ২৯ এপ্রিল ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:৪৬

জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে গুলিবর্ষণে যুবকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ২৯, ২০২৩ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহাড়পারা ইউনিয়নের সৈয়দপুর (ইশানকোনা) গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের মারামারির সময় গুলিবর্ষণে একজন গুরুতর আহত হওয়ার পর হাসপাতালে নেওয়ার সময় তিনি মৃত্যুবরণ করেছেন। 

গতকাল শুক্রবার (২৮ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার সৈয়দপুর-শাহাড়পারা ইউনিয়নের সৈয়দপুর (ইশানকোনা) গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়- শুক্রবার রাত ১০টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে সৈয়দপুর বাজারে সৈয়দপুর ইশানকোনা গ্রামের মৃত এলাইছ মিয়ার ছেলে ওসমান আলী (৩৪) ও আলমগীর হোসেন (৫০)-এর সঙ্গে একই গ্রামের নিলু মিয়ার ছেলে ফাহিম (১৪), আনখাই মিয়ার ছেলে মারজান মিয়া (১৬) ও নাহিদ মিয়ার ঝগড়া হয়। এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি শুরু হলে সোবহান আলী নামের একজন বন্দুক নিয়ে নিয়ে এসে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করেন।

এ সময় সৈয়দ আনহার মিয়ার ছেলে সৈয়দ জামাল (৪৫), সৈয়দ মাফির আলীর ছেলে সৈয়দ সৈয়দ সেলু মিয়া (৬০), মৃত ওয়াসিদ মিয়ার ছেলে সৈয়দ আনহার মিয়া (৭০), সৈয়দ আমিন মিয়া (৬০), সৈয়দ আব্দুল খালিকের ছেলে সৈয়দ গফুর আহমদ শিপু (২৯), সৈয়দ আনহার মিয়ার ছেলে সৈয়দ হোসাইন আহমদ (৩০) এবং অপরপক্ষের মৃত সৈয়দ এখলাছ মিয়ার স্ত্রী সৈয়দা পারুল বেগম (৬০) আহত হন।

গুলিবর্ষণের সময় সৈয়দ জামাল মিয়া গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাস্তায় তিনি মৃত্যুবরণ করেন।

অন্য আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়া হয়েছে।

খবর পেয়ে জগন্নাথপুর থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ ব্যাপারে জগন্নাথপুর সার্কেলের এএসপি শুভাশীষ ধর জানান, দু’পক্ষের সংঘর্ষের খবর পেয়ে আমাদের থানাপুলিশ ঘটনাস্থলে দ্রুত গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে সেখানে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বলে জানান এএসপি শুভাশীষ ধর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।