সোমবার , ১৩ মার্চ ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১০:৪৫
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথপুরের বেইলি সেতুর পাটাতন খুলে যান চলাচল বন্ধ

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৩, ২০২৩ ৫:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

জগন্নাথপুরের পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের কাটাগাঙ্গের ওপর বেইলি সেতুর পাটাতন খুলে পড়ায় সড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে চরম ভোগান্তির সৃষ্টি হয়েছে। সেতুর দুই পাড়ে গত শনিবার রাত থেকে গাড়ির দীর্ঘ লাইন দেখা গেছে।

জানা গেছে, এ মহাসড়ক দিয়ে সুনামগঞ্জ থেকে সরাসরি বিভিন্ন পরিবহনের যাত্রীবাহী গাড়ি ও পণ্য পরিবহনের গাড়ি প্রতিদিন রাজধানী ঢাকায় যাতায়াত করে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান বলেন, বেইলি সেতুর পাটাতন খুলে পড়ার খবর পেয়ে সব ধরনের যান চলাচল তাৎক্ষণিকভাবে বন্ধ রাখতে সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে এবং ঝুঁকি এড়াতে রাতেই সেতু দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ করে দেওয়া হয়।

সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম বলেন, খবর পেয়ে সড়ক ও জনপথ অধিদপ্তরের লোকজন ঘটনাস্থলে গিয়ে সেতুর পাটাতন লাগানোর ব্যবস্থা করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।