রবিবার , ১২ মার্চ ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:৫২

জকিগঞ্জে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত-১

ডেস্ক রিপোর্ট
মার্চ ১২, ২০২৩ ৮:১২ পূর্বাহ্ণ
Link Copied!

জকিগঞ্জ (সিলেট)প্রতিনিধি : সিলেট-জকিগঞ্জ সড়কে ট্রাক ও নাভানা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও আরেকজন গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। নিহত ব্যক্তি আশিক উদ্দিন (২৭)। তিনি কানাইঘাট উপজেলার বড় চাতল গ্রামের সামছ উদ্দিনের ছেলে। গাড়ি চালকের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার (১২ মার্চ) দিবাগত রাত ৩ টার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের বারহাল ইউনিয়ন এলাকার বটরতলের কাছাকাছি স্থানে ট্রাকের সঙ্গে ঢাকা মেট্রো-ছ ১১-১৬৫০ নাম্বারের নাভানা মাইক্রোবাস গাড়ির মুখোমুখি সংঘর্ষের খবর পাওয়া যায়। এরপরই পুলিশের একাধিক টিম ঘটনাস্থলের উদ্দেশ্য রওনা হয়। কিন্তু পুলিশ সরেজমিনে পৌঁছার আগেই ট্রাক দ্রুত পালিয়ে গেছে। অবশ্য ট্রাকটি সনাক্ত করতে পুলিশ বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়েছে।

দুর্ঘটনাস্থলে পৌঁছে পুলিশ গাড়ি চালককে গাড়ির ভেতর থেকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেছে। গাড়ীর ভেতরে আশিক উদ্দিন নামের এক ব্যক্তির লাশ রয়েছে। গাড়ীটি দুমড়েমুচড়ে যাবার কারণে লাশ উদ্ধার করতে পারেনি পুলিশ। রোববার ভোর সাড়ে ৫ টায় এ সংবাদ লেখা পর্যন্ত গাড়ির ভেতর থেকে নিহত আশিকের লাশ উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছেন বলে জানা গেছে।

জকিগঞ্জ থানা পুলিশের এসআই জাহেদ হোসেন জানান, পুলিশ নাভানা মাইক্রোবাস চালককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। দুর্ঘটনায় নাভানা মাইক্রোবাস দুমড়েমুচড়ে যাবার কারণে গাড়ির ভেতরে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা যায়নি। লাশ উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ চালিয়ে যাচ্ছেন। পালিয়ে যাওয়া ট্রাক গাড়ি সনাক্ত করতে পুলিশ বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।