শুক্রবার , ৩১ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:২০

ছাতকে যুবলীগ নেতা লায়েক হত্যাকান্ড : পৌর কাউন্সিলর সহ ১৮ জনের বিরুদ্ধে মামলা

ডেস্ক রিপোর্ট
মার্চ ৩১, ২০২৩ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

ছাতক (সুনামগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতাঃ ছাতকে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত যুবলীগ নেতা লায়েক মিয়া হত্যাকান্ডের ঘটনায় পৌর কাউন্সিলর তাপস চৌধুরী সহ ১৮ জনের বিরুেদ্ধ হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) নিহতের ভাই আজিজুল ইসলাম বাদী হয়ে ছাতক থানায় এ মামলা(নং-২৫) দায়ের করেন। মামলায় প্রধান আসামী করা হয়েছে শহরের মন্ডলীভাগ(জংলীগড়) এলাকার বাসিন্দা তাজ উদ্দিনের পুত্র আব্দুল কদ্দুস শিপলুকে।

এ ছাড়া শহরের মন্ডলীভাগের তানভির রহমান, বাগবাড়ীর সাদমান মাহমুদ সানি, কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও গ্রামের আলাউদ্দিন সহ ১৮ জনের নাম উল্লেখ করে এ হত্যা মামলা দায়ের করা হয়।

উল্লখ্য, পূর্ব বিরোধের জের ধরে ২৮ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় থানা সংলগ্ন খেয়াঘাটে উপর্যুপরি ছুরিকাঘাত করে উপজলা যুবলীগের সহ সভাপতি লায়েক মিয়াকে হত্যা করে প্রতিপক্ষরা। এ হত্যাকান্ডের ঘটনায় জড়িত সন্দেহ প্রধান আসামী শিপলুর দাদা এরশাদ আলী ও বাবা তাজ উদ্দিনক আটক কর পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।