সোমবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:২৭

গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ৬:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

গোলাপগঞ্জের হাজীপুর এওলাটিকর নামক স্থানের সিলেট-জকিগঞ্জ সড়কে অটোরিকশাকে ট্রাকের চাপা দেয়ার ঘটনায় আরও দুজন নিহত হয়েছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চারজনে।

নিহতের সংখ্যা বেড়ে ৪ জন হওয়ার বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে দুজন মারা যান।

গতকাল রোবাবর (১২ ফেব্রুয়ারি) দিনগত রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দুজন মারা যান। নিহতরা হলেন-  বিয়ানীবাজার উপজেলার পৌর এলাকার নয়াগ্রামের ফারুক আহমদের স্ত্রী রাশেদা বেগম (৩৮), তাদের মেয়ে ফারিয়া আক্তার (১৬), একই উপজেলার মাটিকাটা গ্রামের সিরাজ মিয়ার স্ত্রী জেবু বেগম (৪৫) ও তাদের ছেলে নুরুল ইসলাম সাজিদ (২৫)।

জানা গেছে, গতকাল রোববার বিকাল ৪টার দিকে গোলাপগঞ্জ উপজেলার হাজীপুর এওলাটিকর নামক স্থানে সিলেট-জকিগঞ্জ সড়কে সিলেটগামী একটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয় দ্রুতগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৪-১৬৮০)। এতে দুমড়েমুচড়ে যায় অটোরিকশাটি। ঘটনাস্থলেই নিহত হন দুজন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। সেখানে আরও দুজন প্রাণ হারান। এদিকে, পুলিশ ট্রাকটি জব্দ করলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।