রবিবার , ৯ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:৫৭

কোম্পানীগঞ্জ নার্সেস কমিউনিটিতে সংবর্ধিত ফাতেমা রহমান রিপা

লবীব আহমদ
এপ্রিল ৯, ২০২৩ ১০:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ নার্সেস কমিউনিটির ইলেকশন বোর্ডের সভাপতি ও সিলেট উইমেন্স নার্সিং কলেজের নার্সিং ইন্সট্রাক্টর ফাতেমা রহমান রিপাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ রোববার (৯ এপ্রিল) দুপুর আড়াইটায় জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে কোম্পানীগঞ্জ নার্সেস কমিউনিটির নেতৃবৃন্দ এই সংবর্ধনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদ (কোছাপ) এর সাধারণ সম্পাদক মোঃ মারজান উদ্দিন ও প্রচার সম্পাদক লবীব আহমদ, কোম্পানীগঞ্জ নার্সেস কমিউনিটির আহ্বায়ক শাকিল মিয়া, যুগ্ম-আহ্বায়ক আব্দুল হক, সদস্য সচিব মোঃ মাহিন আলম, সদস্য কানিজ ফাতেমা রুকসানা, রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্রাদার শেখ সাজু আহমেদ, হাবিবুর রহমান, বেগম রাবেয়া খাতুন নার্সিং কলেজের ছাত্র এবাদুর রহমান এবাদ, তানভীর আহমেদ, আরিয়ান, সাকিবুল ইসলাম সজীব প্রমুখ।

ফাতেমা রহমান রিপা বেগম রাবেয়া খাতুন নার্সিং কলেজের বিএসসি-৭ ব্যাচের শিক্ষার্থী। উচ্চশিক্ষা অর্জনের উদ্দেশ্যে তার যুক্তরাজ্য গমন উপলক্ষে এই সংবর্ধনা প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।