বুধবার , ৮ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৫২

কোম্পানীগঞ্জ ছাত্র আন্দোলনের নয়া সভাপতি নোমান, সম্পাদক ফারাবী

admin
ফেব্রুয়ারি ৮, ২০২৩ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জে ইসলামী ছাত্র আন্দোলনের নয়া কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকাল ৩টায় উপজেলার টুকের বাজারস্হ দলীয় কার্যালয়ে শাখা সভাপতি মুহাম্মাদ ফয়সল আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নোমান আহমেদ এর সঞ্চালনায় কোম্পানীগঞ্জ থানা শাখার ২০২৩ সেশনের থানা সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে মুহাম্মাদ নোমান আহমদ কে সভাপতি এবং মারুফ আহমদ ফারাবী কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন সম্মেলনের প্রধান অতিথি ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মাদ আলবাবুল হক চৌধুরী।

সম্মেলন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কোম্পানীগঞ্জ থানা শাখার সভাপতি হাজী ইসমাইল, সাধারণ সম্পাদক হাজী আবু আহমেদ, বাংলাদেশ মুজাহিদ কমিটি কোম্পানীগঞ্জ থানা শাখার সভাপতি জনাব রেজাউল করিম রেজু, সাধারণ সম্পাদক মাওলানা ইমতিয়াজ উদ্দিন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কোম্পানীগঞ্জ থানা শাখার সভাপতি মুহাম্মাদ আদনান সোহাগ, সাধারণ সম্পাদক মুহাম্মাদ ইমদাদুল হক সহ প্রমূখ নেতৃবৃন্দ!

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।