রবিবার , ১২ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৪৬

কোম্পানীগঞ্জে ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠন

লবীব আহমদ
মার্চ ১২, ২০২৩ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জে ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠন । সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার উত্তর রণিখাই ইউনিয়নের আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রত্যক্ষ ভোটারদের ভোটের মাধ্যমে ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নজির মিয়া ও সাধারণ সম্পাদক সেলিম আহমদ নির্বাচিত হয়েছেন।

শনিবার (১১ মার্চ) কাকুরাইল ইবতেদায়ী সতন্ত্র মাদ্রাসার ক্লাস রুমে ত্রি বার্ষিক সম্মেলনে তারা নবনির্বাচিত হন।

নবনির্বাচিত ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নজির মিয়া ও সাধারণ সম্পাদক সেলিম আহমদ ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ওয়ার্ড আওয়ামী লীগের অতিথ ও ঐতিহ্য এবং সুনাম রয়েছে। সেই ধারাকে লালন করে সংগঠনের কার্যক্রম আরো গতিশীল করতে আমরা সবাইকে সাথে নিয়ে কাজ করব ইনশাআল্লাহ।

তারা বলেন, দলের দূরদিনে আওয়ামী লীগের জন্য কাজ করায় তৃণমূল নেতাকর্মীরা আমাদের ভালোবাসার মাধ্যমে মুল্যায়ন করেছেন তার জন্য চিরঋণী।

সুন্দর ও সফল একটি সম্মেলন উপহার দেওয়ায় সিলেট জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. আজমল আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াকুব আলী ও অকিল চন্দ্র বিশ্বাস, উত্তর রণিখাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ফয়জুর রহমান ও সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সহ আওয়ামীলীগের সকল দ্বায়িত্বশীলদের প্রতি কৃতজ্ঞতা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।