শনিবার , ২৯ এপ্রিল ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১০:১৫

কোম্পানীগঞ্জে ২২তম মরহুম ফারুক আহমদ স্মৃতি বৃত্তি প্রদান

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ২৯, ২০২৩ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ উপজেলার একমাত্র ধারাবাহিক বৃত্তি পরীক্ষা “ফারুক স্মৃতি বৃত্তি”র ২২ তম বৃত্তি ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মরহুম ফারুক আহমদ স্মৃতি পরিষদের উদ্যোগে ও প্রতিষ্ঠাতা সদস্য ফরহাদ হোসেনের ব্যবস্থাপনায় আজ শনিবার (২৯ এপ্রিল) মরহুমের ভোলাগঞ্জস্থ বাড়িতে এই বৃত্তি ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়।

স্মৃতি পরিষদের উপদেষ্টা সৈয়দ ফয়জুর রহমানের সভাপতিত্বে ও পরিষদের সদস্য আবুল খায়েরের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফারুক স্মৃতি বৃত্তি পরীক্ষার উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আমিনুর রহমান জসিম।

সনদ ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সিলেট সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ হায়াতুল ইসলাম আকঞ্জি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল মালিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সিলেট জেলা পরিষদের সদস্য ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. মাহফুজুর রহমান, সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির সভাপতি রফিকুল হক, সিলেট জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি এড. কামাল হোসেন, দক্ষিণ সুরমা সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রধান সুভাষ চন্দ্র সাহা, কোম্পানীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান লাল মিয়া, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতিমা, উত্তর রণিখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়জুর রহমান, দক্ষিণ রণিখাই ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন ইমাদ, পূর্ব ইসলামপুর ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা শিক্ষা অফিসার সাহিদুল ইসলাম, সিলেট জেলা ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম।

এ ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জিয়াউর রহমান মিজান, ভোলাগঞ্জ আরাবিয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষা সচিব মুফতি ফখরুল ইসলাম মাসরূর, ভোলাগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আবুল বাশার, পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক মোঃ কাজী আমির উদ্দিন, ভোলাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দিলোয়ার হোসেন, মরহুম ফারুক আহমদ স্মৃতি পরিষদের সচিব সুজাত হোসেন, সদস্য নুরুল আমিন, কামরান হোসেন, অভিভাবক আলমগীর আল আসিক।

বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ৭ম শ্রেণির ছাত্র তামিম আহমদ জুবেল, ৪র্থ শ্রেণির ছাত্র মুস্তাকিম আল তামিম ও পূজা মহন্ত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।