বৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:০৫

কোম্পানীগঞ্জে হত্যাসহ একাধিক ডাকাতি মামলার আসামী গ্রেফতার

ফখর উদ্দীন
এপ্রিল ৬, ২০২৩ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জে হত্যাসহ একাধিক ডাকাতি মামলার আসামী গ্রেফতার

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় একটি হত্যাসহ একাধিক ডাকাতি মামলার আসামী ডাকাত সোহেল’কে আটক করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। সে উপজেলার পশ্চিম বর্ণি গ্রামের এরশাদ আলী’র পুত্র।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ১২ঘটিকায় এসআই আজিজুর রহমানের সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় টুকেরবাজার এলাকা হতে সোহেল’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

কোম্পানীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত সোহেলের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা, চারটি ডাকাতি মামলাসহ মোট ছয়টি মামলা রয়েছে। আসামীর বিরুদ্ধে নিম্নোক্ত কোম্পানীগঞ্জ থানার এফআইআর নং-২২, তারিখ- ৩১ ডিসেম্বর, ২০১৯; জি আর নং-২৪৭ / ১৯খ্রি, তারিখ- ৩১ ডিসেম্বর, ২০১৯, ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০ কোম্পানীগঞ্জ থানার এফআইআর নং-১১, তারিখ- ১৭ সেপ্টেম্বর, ২০১৬, ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-।কোম্পানীগঞ্জ থানার এফআইআর নং-১১, তারিখ- ১৭ জুলাই, ২০১৬, ধারা- ৩৩২/৩৩৩/৩৫২/৩৫৩ পেনাল কোড-১৮৬০। কোম্পানীগঞ্জ থানার এফআইআর নং-০৭, তারিখ- ১৪ জানুয়ারি, ২০১৪, ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় সোহেলের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, সোহেলের বিরুদ্ধে একটি হত্যা মামলা ও একাধিক ডাকাতির মামলা রয়েছে। সে পলাতক ছিল, কোম্পানীগঞ্জ থানাপুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।