রবিবার , ১২ মার্চ ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:২৭

কোম্পানীগঞ্জে শিক্ষক সমিতির অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

আবিদুর রহমান
মার্চ ১২, ২০২৩ ১২:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি, কোম্পানীগঞ্জের নতুন কমিটির অভিষেক, নবাগত শিক্ষকদের বরণ ও প্রাথমিক বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ মার্চ) দুপুরে ভোলাগঞ্জ সাদা পাথর হোটেল এণ্ড রিসোর্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি, জেলা কমিটির সিনিয়র সহ সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে এবং নবগঠিত কোম্পানীগঞ্জ শাখা কমিটির সভাপতি রিপন আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন দক্ষিণ রনিখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন ইমাদ, ইছাকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদুর রহমান সাজু, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অজিত পাল, প্রচার সম্পাদক মতিলাল গুপ্ত, জেলা কমিটির সভাপতি সোহেল আহমদ, সাধারণ সম্পাদক বিমল দাস, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ইকবাল হোসেন, কোম্পানীগঞ্জ উপজেলা স্কাউটস সম্পাদক আমিনুর রহমান জসিম।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন
সমিতির অর্থ সম্পাদক শাহেদ আহমদ। গীতা পাঠ করেন যুগ্ম সাধারণ সম্পাদক অজয় লাল মোহান্ত। স্বাগত বক্তব্য দেন নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুর রহিম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক শাহরিয়ার আল আজাদ, প্রধান শিক্ষক আব্দুস সামাদ, প্রধান শিক্ষক তেরা মিয়া, প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, উপজেলা স্কাউটস সম্পাদক আমিনুর রহমান, মাধ্যমিক সহকারী শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান মিজান, শিক্ষক নেতা ছদরুদ্দিন, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মু. মাহবুবুর রহমান, সহ-সভাপতি আব্দুর রউফ, রাহেলা আক্তার, বীথি টিকাদার, জুবাইদা সুলতানা রিতা, সাধারণ সম্পাদক মু. আপ্তাব আলী, মাহবুবা জামাল শিলা, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সহ সাংগঠনিক সম্পাদক নিপা বেগম, প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক আজিমা বেগম, পাঠাগার সম্পাদক হোসনারা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হোসাইন আহমদ, সহ প্রচার সম্পাদক সোহেল আহমদ, সহ আইন বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহেল রানা ও সহ দপ্তর সম্পাদক নুর আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে প্রাথমিকে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। নবগঠিত শিক্ষক সমিতির সদস্যদের এবং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।