বৃহস্পতিবার , ৪ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:২৪

কোম্পানীগঞ্জে বিভিন্ন মামলার ৯ আসামি গ্রেপ্তার

আবিদুর রহমান
মে ৪, ২০২৩ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জে চুরি ও মাদকসহ বিভিন্ন মামলার ৯ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (৪ মে) ভোর রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় চুরি হওয়া কিছু মালামালও উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে পাঁচজন চুরি ও মাদক মামলার আসামি। তিনজন বিভিন্ন মামলার পলাতক ও একজন নিয়মিত মামলার আসামি।

থানা সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে পাড়ুয়া এলাকায় অভিযান চালায় থানার উপ-পরিদর্শক মঞ্জুর রহমানের নেতৃত্বাধীন একদল পুলিশ। সেখান থেকে চুরি ও মাদক মামলার পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- হারুন চৌধুরীর পুত্র আকাশ চৌধুরী (২৫), বাবুল মিয়ার পুত্র সুমেল আহমদ (২০), শফিক মিয়ার পুত্র দেলোয়ার হোসেন (২৩), নিজাম উদ্দিনের পুত্র লায়েক আহমদ (২৬) ও আব্দুল কাদিরের পুত্র ফুয়াদ মিয়া ওরফে গুলি কামাল (২০)।

জানা যায়, গত ২২ এপ্রিল রাতে পাড়ুয়া এলাকার হুমায়ুন রশিদ চৌধুরী স্কলার্স হোম কিন্ডার গার্টেনের ১২টি সিলিং ফ্যান এবং একটি মোটর পাম্প চুরি হয়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়। গ্রেপ্তার হওয়া উক্ত পাঁচ আসামি এ ঘটনার সাথে জড়িত থাকার দায় স্বীকার করেছে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চুরি হওয়া তিনটি সিলিং ফ্যান ও একটি পানির পাম্প উদ্ধার করা হয়। এছাড়াও তাদের বিরুদ্ধে থানায় একাধিক চুরি ও মাদক মামলা রয়েছে।

এদিকে, বৃহস্পতিবার ভোর রাতে থানার সহকারী উপ-পরিদর্শক মোখলেছুর রহমান এবং মোফাজ্জল হোসেন পৃথক অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছেন। তারা হলেন- কোম্পানীগঞ্জ উপজেলার রুস্তমপুর কালাসাদেক গ্রামের শামছুল হান্নানের পুত্র মিলাদ হোসেন, তৈমুরনগর গ্রামের নুর মিয়ার পুত্র সুজন মিয়া, পাড়ুয়া মাঝপাড়ার মৃত জয়নাল আবেদীনের পুত্র ফয়েজ উদ্দিন সাদ্দাম।

অপরদিকে, পৃথক আরেকটি অভিযানে বনপুর আদর্শগ্রাম থেকে নিয়মিত মামলার আসামি আলাউদ্দিনকে গ্রেপ্তার করেন উপপরিদর্শক জনার্দন তালুকদার।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় বলেন, গ্রেপ্তার করা আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।