রবিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:০০
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

আবিদুর রহমান
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ৬:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : ‘স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ’ এমন শ্লোগানে সিলেটের কোম্পানীগঞ্জে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বরে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় উপজেলা সদরে বর্ণাঢ্য র্যালি বের করা হয়। মেলায় ঘোড়া, গরু, ছাগল, মুরগী, দেশি-বিদেশি বিভিন্ন প্রজাতির পাখি দিয়ে ৫০টি স্টল সাজিয়ে বসেন খামারীরা। প্রদর্শনী শেষে ১৫ জন খামারিকে নগদ ৩০ হাজার টাকা করে পুরস্কৃত করা হয়। মেলায় অবস্থিত বিভিন্ন স্টল পরিদর্শন শেষে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোহাম্মদ লুৎফর রহমানের সভাপতিত্বে ও প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা নাবিদ হাসনাইন এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আয়েশা বেগম, কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) আল-আমীন, ইসলামপুর পুর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর আলম, উপজেলা কৃষি কর্মকর্তা হোসাইন মোহাম্মদ এরশাদ, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক আকবর রেদওয়ান মনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।