মঙ্গলবার , ২৫ এপ্রিল ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১০:১১

কৃষকের ধান কেটে দিলো সিকৃবি ছাত্রলীগ নেতা মেহেদী

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ২৫, ২০২৩ ৩:২২ অপরাহ্ণ
Link Copied!

সিকৃবি প্রতিনিধি : নেত্রকোনার পূর্বধলা উপলোয় কৃষকের পাকা ধান কেটে দিয়েছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ( সিকৃবি) ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ মঙ্গলবার (২৫ এপ্রিল) উপজেলার হাবিবপুর গ্রামে কৃষক লিটন তালুকদারে ধান কেটে দেয় তারা।

মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত সিকৃবি ছাত্রলীগ নেতা মেহেদী হাসানের নেতৃত্বে প্রায় ৮ জন নেতাকর্মী কৃষকের ৪ কাঠা জমির ধান কাটেন।

শ্রমিক সংকটের কারনে কৃষকেরা ধান কাটা নিয়ে চরম ভোগান্তিতে রয়েছে। কৃষকদের এই ধান কাটা সংক্রান্ত সকল সমস্যায় তাদের পাশে থাকার ঘোষনা দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ।

কেন্দ্রীয় ছাত্রলীগের ঘোষণা অনুযায়ী কৃষকদের ধান কাটা সংক্রান্ত সকল সমস্যায় কৃষকের পাশে থেকে ধান কেটে ঘরে তুলে দিয়েছে সিকৃবি ছাত্রলীগের নেতাকর্মীরা।

সিকৃবি ছাত্রলীগের নেতা মেহেদী হাসান বলেন, আমরা জানতে পারি কৃষক লিটন তালুকদার শ্রমিক সংকটের কারণে খেতের পাকা ধান কাটতে পারছেন না। আবহাওয়ার পূর্বাভাসে আগাম বন্যা শিলাবৃষ্টির কারণে ক্ষতির আশঙ্কা থাকায় আমরা ছাত্রলীগের নেতাকর্মী স্বেচ্ছাসেবী হিসেবে সারাদিন কাজ করে জমির ধান কেটে দিয়েছি। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মতো আমরা মানবিক এসব কাজ করে যাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।