শনিবার , ১ এপ্রিল ২০২৩, ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, বিকাল ৩:৪৬

কাজী আব্দুল বারী মেমোরিয়াল ট্রাস্ট’র খাদ্য বিতরণ

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১, ২০২৩ ৯:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

কাজী আব্দুল বারী মেমোরিয়াল ট্রাস্ট’র খাদ্য বিতরণ

#শেখ হাসিনা দেশের অসহায় মানুষের জন্য সবসময় আন্তরিক : ডা. আরমান আহমদ শিপলু

সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় মানুষের জন্য সবসময় আন্তরিক। ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত দেশ গঠনে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি দেশের অসহায় মানুষের কথা চিন্তা করে পবিত্র মাহে রমজান মাসে ইফতার মাহফিল না করে গরীবদের পাশে দাড়াতে আহ্বান জানান। এই ধারাবাহিকতায় আজ কাজী আব্দুল বারী মেমোরিয়াল ট্রাস্ট যে উদ্যোগ গ্রহণ করে খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করেছে, তা প্রশংসনীয় দাবিদার।

তিনি (১ এপ্রিল) শনিবার সকাল ১১টায় নগরীর কাস্টঘর এলাকায় কাজী আব্দুল বারী মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।

কাজী আব্দুল বারী মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান লায়ন কাজী আব্দুল মুকিত সুমনের সভাপতিত্বে ও শুভ্রাংশু চক্রবর্তী টিটুর পরিচালনায় বক্তব্য রাখেন-কানু লাল পাল, বিজয় পাল, সুমন দত্ত, যীশু কৃষ্ণ দেব জান, চন্দন পাল, জান দত্ত প্রমুখ। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।