সোমবার , ১৭ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:৩২

কদমতলীর ফল বাজারে আগুন, আধা ঘণ্টায় নিয়ন্ত্রণে

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৭, ২০২৩ ৮:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটের দক্ষিণ সুরমার কদমতলীর ফল বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ সোমবার (১৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে সিলেট ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আধা ঘণ্টার মাথায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিস স্থানীয় সূত্রে জানা যায়, কদমতলী ফল বাজার মার্কেটের দ্বিতীয় তলার ছাদের উপরে রাখা ফলের ক্যারেটে (প্লাস্টিকের ঝুড়ি) অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেন। আধ ঘণ্টার মাথায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে স্থানীয় লোকজন ও ফল বাজারের ব্যবসায়ীরাও যোগ দেন।

এ সময় সেখানকার ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করেন।

সিলেট ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. মনিরুজ্জামান জানান, সাড়ে ১২টার দিকে ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়। আগুন নিয়ন্ত্রণে আসে বেলা একটার মধ্যে। এ সময় ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ করে। মার্কেটের দ্বিতীয় তলার ছাদের উপরে রাখা ফলের ক্যারেট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

ক্ষয়ক্ষতির পরিমাণ এবং আগুনের উৎসের বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।